শাবিপ্রবির শিক্ষার্থীদের টিকা প্রদান শুরু মঙ্গলবার


Published: 2021-10-11 11:19:14 BdST, Updated: 2021-10-24 22:27:07 BdST

শাবিপ্রবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থীদের করোনার টিকা দেওয়া শুরু হবে আগামী ১২ অক্টোবর থেকে। যেসব শিক্ষার্থী রেজিস্ট্রেশন করে এখনো টিকা পাননি তারা টিকা নিতে পারবেন।

সোমবার (১১ অক্টোবর) সকালে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ এ তথ্য জানিয়েছেন।

ভিসি বলেন, শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষা শতভাগ নিশ্চিত করতে মঙ্গলবার (১২ অক্টোবর) থেকে টিকা কার্যক্রম শুরু করছি। যেসব শিক্ষার্থী রেজিস্ট্রেশন করেছেন তারা সবাই টিকা পাবেন। হলে উঠতে হলে প্রত্যেক শিক্ষার্থীকে অন্তত এক ডোজ টিকা দিতে হবে। টিকা ছাড়া কোনো শিক্ষার্থী হলে উঠতে পারবেন না। তাই সবাইকে টিকা নেওয়ার আহ্বান জানাচ্ছি।

এদিকে রোববার (১০ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শাবিপ্রবির যেসব শিক্ষার্থী রেজিস্ট্রেশন করে এখনো টিকা পাননি তাদেরকে মঙ্গলবার থেকে বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে মেডিক্যাল সেন্টারে টিকা দেওয়া শুরু হবে। এদিন সকাল ১০ টা থেকে আগে এলে আগে পাবেন, ভিত্তিতে টিকা কার্যক্রম শুরু হবে। প্রথমদিন মাস্টার্স ও চতুর্থ বর্ষের শিক্ষার্থীদের মধ্যে হতে ২০০ জন শিক্ষার্থীকে টিকা দেওয়া হবে।

এরপর অন্যান্য বর্ষের শিক্ষার্থীরা টিকা পাবেন। টিকা নিতে শিক্ষার্থীদের টিকার রেজিস্ট্রেশনের মূলকপি ও ফটোকপি এবং বিশ্ববিদ্যালয়ের আইডি কার্ড আনার নির্দেশ দেওয়া হয়েছে।

ঢাকা, ১১ অক্টোবর (ক্যাম্পাসইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।