সহপাঠীর হাতে কলেজছাত্র খুন


Published: 2021-10-22 12:20:45 BdST, Updated: 2021-12-02 23:02:49 BdST

লাইভ প্রতিবেদক: সহপাঠীর হাতে সিলেটের দক্ষিণ সুরমা সরকারি কলেজে আরিফুল ইসলাম রাহাত (১৮) নামের এক শিক্ষার্থী খুন হয়েছেন। ওই ছাত্রের মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়ে পুলিশ।

জানা গেছেন, রাহাত দক্ষিণ সুরমা উপজেলার পুরাতন তেতলি এলাকার সুরমান আলীর ছেলে ও দক্ষিণ সুরমা কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, রাহাত প্রাইভেট পড়তে যাওয়ার উদ্দেশে বৃহস্পতিবার দুপুর ১২টায় মোটরসাইকেলযোগে বাড়ি থেকে বের হন। এ সময় চাচাতো ভাই রাফি তার সঙ্গে ছিলেন। যাওয়ার পথে চাচাতো ভাইকে কলেজ গেটে রেখে এক বন্ধুর সঙ্গে দেখা করতে কলেজ ক্যাম্পাসে যান রাহাত। কলেজ থেকে বের হওয়ার সময় সাদি ও তানভীর মোটরসাইকেলযোগে এসে পেছন থেকে রাহাতের ডান পায়ের উরুতে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যান। রাহাতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


ঢাকা, ২২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।