Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শাবিপ্রবির ৬ গবেষক পেলেন ভাইস চ্যান্সেলর অ্যাওয়ার্ড

প্রকাশিত: ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:৫১

ভাইস চ্যান্সেলর অ্যাওয়ার্ড

শাবিপ্রবি লাইভ: গবেষণায় বিশেষ অবদান রাখায় ভাইস চ্যান্সেলর (ভিসি) অ্যাওয়ার্ড পেয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছয় গবেষক। শনিবার (২৮ জানুয়ারি) বেলা ১১টার দিকে সাস্ট রিসার্চ সেন্টারের ১০ম বার্ষিক সম্মেলনে তাদের এ অ্যাওয়ার্ড দেওয়া হয়।

অ্যাওয়ার্ডপ্রাপ্তরা হলেন- সামাজিক বিজ্ঞান অনুষদ থেকে সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক সেবক কুমার সাহা, লাইফ সায়েন্সেস অনুষদ থেকে বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. অজিত ঘোষ, অ্যাগ্রিকালচার অ্যান্ড মিনারেল সায়েন্সস অনুষদ থেকে ফরেস্ট্রি অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. মাহমুদা ইসলাম, ম্যানেজমেন্ট অ্যান্ড বিজনেস এডমিনিস্ট্রেশন অনুষদ থেকে বিজনেস এডমিনিস্ট্রেশন বিভাগের সহযোগী অধ্যাপক ড. আশরাফুল ফেরদৌস চৌধুরী, অ্যাপ্লাইড সায়েন্সস অ্যান্ড টেকনোলজি অনুষদ থেকে সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক সৌরভ রয় এবং ভৌতবিজ্ঞান অনুষদ থেকে পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মো. জামাল উদ্দিন।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সদস্য অধ্যাপক ড. সাজ্জাদ হোসেন, বিশেষ অতিথি ছিলেন পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলী, বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সাস্ট রিসার্চ সেন্টারের পরিচালক অধ্যাপক ড. এস এম সাইফুল ইসলাম ও ভোট অব থ্যাংকস প্রদান করেন রিসার্চ সেন্টারের সদস্য অধ্যাপক ড. এ জেড এম মানজুর রশিদ।

অ্যাওয়ার্ডপ্রাপ্তদের অভিনন্দন জানিয়ে ভবিষ্যতে আরো উন্নতভাবে গবেষণা কাজ চালিয়ে যাওয়ার আহ্বান জানান আমন্ত্রিত অতিথিবৃন্দ।

ঢাকা, ২৯ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ