Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সিকৃবিতে জাতির পিতার জন্মদিন উদযাপন

প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩, ০০:২১

সিকৃবিতে জাতির পিতার জন্মদিন উদযাপন

সিকৃবি লাইভ: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে (সিকৃবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু কিশোর দিবস উদযাপন করা হয়েছে। শুক্রবার (১৭ মার্চ) দিবসটি উপলক্ষে সকাল বেলা দেশাত্নবোধক গান প্রচার করা হয়।

সকাল ৯.৩০ টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে এক আনন্দ শুভাযাত্রা বের করা হয়। সিকৃবি ভাইস চ্যান্সেলর প্রফেসর ডাঃ মোঃ জামাল উদ্দিন ভূঞার নেতৃত্বে র‌্যালীতে শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন। র‌্যালী শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়।

আলোচনা অনুষ্ঠানে দিবসটির তাৎপর্য তুলে ধরে ভাইস চ্যান্সেলর প্রফেসর ডাঃ মোঃ জামাল উদ্দিন বলেন, ‘শত প্রতিকূলতার মধ্যে দিয়েও দেশের প্রতি ঐকান্তিক ভালবাসার টানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সামনে থেকে নেতৃত্ব দিয়ে দেশকে স্বাধীনতা এনে দিয়েছেন। আমাদেরও মুজিব আদর্শ বুকে লালন করে দেশ সেবায় এগিয়ে আসতে হবে।’

এছাড়া দিবসটি উপলক্ষে ক্যাম্পাসে আলোকসজ্জা করাসহ শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।

ঢাকা, ১৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ